জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ঘরে ঘরে যেভাবে ভোট চেয়েছি: সেভাবে ঘরে ঘরে খাবার পৌঁছে দেবো, মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম

জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ঘরে ঘরে যেভাবে ভোট চেয়েছি : সেভাবে ঘরে ঘরে খাবার পৌঁছে দেবো।
মেয়র বীরমুক্তিযোদ্ধা বদিউল আলম

সীতাকুণ্ড প্রতিনিধি

করোনায় করুন পরিস্থিতির মধ্যে রয়েছে নিম্ন আয়ের মানুষ। তাদের অর্থনৈতিক জিবনযাত্রার উপর নেমে এসেছে করোনা অভিশাপ। সরকারী নির্দেশনা মোতাবেক জননিরাপত্তার কারনে লকডাউন হয়েছে বাংলাদেশ।সেই সাথে লক ডাউন হয়েছে মেহনতি জনতার দৈনন্দিন আয়ের উৎস। নীরব নিস্তব্ধ শহরে অসহায় খেটে খাওয়া মানুষ।গরীব দুঃস্থদের কঠিন পরিস্থিতির কথা বিবেচনা করে খাদ্যদ্রব্য বিতরণ কর্মসূচি নিয়েছে সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম ।

আজ ২৯ মার্চ রবিবার সকালে পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমের উদ্যোগে মেহনতি খেটে খাওয়া গরীব দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। প্রথম পর্যায়ে প্রতিটি ওয়ার্ডে ১০০ টি পরিবার এবং অতিরিক্ত আরো ১০০ টি পরিবারের জন্য মোট ১০০০ টি খাদ্যসামগ্রীর ব্যাগ সীতাকুণ্ড পৌরসভা ব্যবস্থা করেছে।প্রতি ব্যাগে খাদ্যসামগ্রীর পরিমাণ (১০ কেজি চাল+২ কেজি আলু+১/২ কেজি ডাল+১/২ লিটার তেল+১/২ কেজি পেঁয়াজ +১ টি সাবান) রয়েছে।এই সময় খাদ্য বিতরণ কর্মসূচিতে ৯ টি ওয়ার্ডের কাউন্সিলরা অক্লান্ত পরিশ্রম করেছেন।

পৌর পিতা বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম বলেন, সীতাকুণ্ডের বিত্তবান এবং যারা এই দুর্যোগে মানুষের পাশে দাঁড়াতে চান। বিচ্ছিন্নভাবে কর্মতৎপরতা না করে পৌরসভার মাধ্যমে গরীব, দুঃস্থ , অসহায় মানুষকে সহায়তা করুন।কারণ আমাদের কাছে লিস্ট আছে কাদের এই সহায়তা দেয়া জরুরি। সুতরাং দেশের এই দুর্যোগ মূহুর্তে একতাবদ্ধ হয়ে সীতাকুণ্ডে পৌরসভার কার্যক্রমে এগিয়ে আসুন।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *