চট্টগ্রাম ৪- এমপি দিদারুল আলম এর সাহায্য পেল (চার শত) অসহায় পরিবার

সীতাকুণ্ড বার্তা

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ব্যক্তিগত ভাবে (চার শত) অসহায় পরিবারের মাঝে খাদ্য বিতরণ করলেন এমপি দিদারুল আলম।

সীতাকুণ্ড উপজেলা, ভাটিয়ারী ইউনিয়ন পরিষদে আজ সোমবার (১৭আগষ্ট) চট্টগ্রাম ৪- আসনের সাংসদ সদস্য মাননীয় এমপি দিদারুল আলম ৪শত অসহায় পরিবারের মাঝে খাদ্য বিররন করেন।

এই খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম ৪- আসনের সাংসদ সদস্য এমপি দিদারুল আলম, ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দীন, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম ৪- আসনের সাংসদ সদস্য এমপি দিদারুল আলম বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাত ধরে বাংলাদেশ উন্নত হচ্ছে, শেখ হাসিনা ক্ষমতা থাকতে এদেশের মানুষ না খেয়ে মারা যাবে না। সবাই তাদের মৌলিক অধিকার পাবেন, ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দীন বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মত করে পৃথিবীর অন্য কোন দেশ প্রধান তাদের দেশের মানুষের কথা ভাবেন না, এটা শুধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যার শেখ হাসিনার পক্ষে সম্ভব, তিনি দিন রাত দেশ ও দেশের মানুষের কথা ভাবেন তাদের জন্য দিন রাত কাজ করেন।