উত্তর জেলা সভাপতি এম এ সালামের সুস্থতা কামনায় বাঁকের ভুঁইয়া: দোয়া মাহফিল খতমে কোরআন

মোঃ জয়নাল আবেদীন সীতাকুণ্ড প্রতিনিধি

উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি এম এ সালামের সুস্থতা কামনায় সীতাকুন্ডে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করেন আব্দুল্লাহ আল বাঁকের ভুঁইয়া।এ সময় দেশের সকল নেতাকর্মীদের সুস্থতা কামনা করেন।

গত ২৯ জুন সোমবার সীতাকুণ্ডের গোলাবাড়ীয়া জামে মসজিদে সুস্থতা কামনায় এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দেশের এই ক্রান্তিকালে একের পর এক আওয়ামীলীগের বর্ষীয়ান নেতার চলে যাওয়ায় শোক নেমে এসেছে। দেশের এই দুর্দিনে জণগনের সেবা দিতে গিয়ে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের অনেক এমপি মন্ত্রীরাও। দেশের বিভিন্ন উপজেলার মত সীতাকুন্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা ও থেমে নেই।তারা জনতার দুর্দশার কথা ভেবে একের পর এক খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। তাদের কঠিন পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়িয়েছেন। তবে মাঠে ময়দানে নিরলস পরিশ্রম করতে গিয়ে গত ১৪ জুন আক্রান্ত হয়েছেন সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন। তবে তিনি এখন সুস্থ আছেন বলে জানা গেছে। সারাদেশের আওয়ামীলীগের নেতাকর্মী ও মাঠে ময়দানে অক্লান্ত পরিশ্রম করে অসুস্থ হয়েছেন অনেকে। সকলের সুস্থতা কামনায় সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাঁকের ভুঁইয়া গোলাবাড়ীয়া জামে মসজিদে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাঁকের ভুঁইয়া, জেলা পরিষদের সদস্য আ ম ম দিলশাদ, সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি গোলাম রাব্বানী, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈদ মিয়া, সাবেক সহ সভাপতি রেজাউল করিম বাহার, সাবেক সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর ভুঁইয়া, সাবেক সদস্য রুহুল আমিন, মুরাদ পুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল বশর ভুইয়া, সীতাকুণ্ড পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সামাদ, মুরাদ পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ভুঁইয়া সামী আল মুজতবা।