বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সীতাকুণ্ড উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নবনির্বাচিত সভাপতি শ্রী বিমল চন্দ্র নাথ ও সাধারণ সম্পাদক শ্রী আশিস শর্মা - নবনির্বাচিত সভাপতি শ্রী বিমল চন্দ্র নাথ ও সাধারণ সম্পাদক শ্রী আশিস শর্মা Full view

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সীতাকুণ্ড উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সীতাকুণ্ড উপজেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন সীতাকুণ্ড পৌরসভা মিলনায়তনে আজ ২৭ আগস্ট, ২০২১ ইং অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ শ্রী শ্যামল পালিত ও বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যান ট্রাষ্টের ট্রাষ্টি শ্রী উত্তম কুমার শর্মা মহোদয় উপস্থিতিতে নির্বাচনের আহবায়ক মন্ডলীর সদস্যবৃন্দ, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন চৌধুরীর উপস্হিতিতে সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হয়।

এই দ্বি-বার্ষিক সম্মেলন পরিদর্শনে আসেন সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব এস এম আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ শাহাদাৎ হোসেন, জেলা পরিষদ সদস্য জনাব আ ম ম দিলসাদ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ সহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি বার্ষিক নির্বাচনে ৭৩ ভোটের মধ্যে ৭২ টি ভোট সংগ্রহ হয়। সর্বোচ্চ ২০ ভোট পেয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন শ্রী বিমল চন্দ্র নাথ, নিকটতম প্রতিদ্বন্দ্বী দুলাল চন্দ্র দে ও শ্রী সজল নাথ উভয়েই ১৮ টি করে ভোট পেয়েছেন। ৩০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শ্রী আশিস শর্মা, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন শ্রী সুমন দাশ২৬ টি ভোট পেয়েছেন।

এই সময় উপস্থিত সকলে অভিনন্দন জানিয়েছেন নবনির্বাচিত সভাপতি শ্রী বিমল চন্দ্র নাথ ও সাধারণ সম্পাদক শ্রী আশিস শর্মা মহোদয়কে। এবং অনতিবিলম্বে সুষ্ঠু ও সুন্দর একটি গ্রহনযোগ্য পূর্ণাঙ্গ কমিটি গঠনের আহ্বান করা হয়েছে।

Written by সীতাকুণ্ডবার্তা সম্পাদক

Leave a comment