চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী ছাত্র পরিষদের নতুন কমিটি ঘোষণা

সীতাকুণ্ড বার্তা প্রতিনিধি:

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী ছাত্র পরিষদের সাধারন সম্পাদক নির্বাচিতো হয়েছে সীতাকুণ্ডের সন্তান মো একরামুল হাসান।তার বাড়ি বাড়বকুন্ড।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী ছাত্র পরিষদের নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে চট্টগ্রামের মিরসরাইয়ের মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রায়হান হামিদ রকি কে সভাপতি ও সীতাকুন্ড বাড়কুন্ড ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. ইকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য অনুমোদন দেন কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদ।

সোমবার (২২জুন) কার্য নির্বাহী পরিষদের সভাপতি আদনান আবির ফাহাদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাসির উদ্দিন ভুঁইয়ার সাক্ষরিত এক বিবৃতিতে এই কমিটি ঘোষনা করা হয়। এবং আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিতে বলা হয়।

কার্য নির্বাহী পরিষদের সাক্ষরিত ১০ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্যন্য পদে যারা স্থান পেয়েছেন যাথাক্রমে, সহ-সভাপতি জিয়াউল হাসনাত রিপন, সহ-সভাপতি প্রমির আহমেদ শাওন, যুগ্ম সম্পাদক নাবিদুর রহমান রোহান, যুগ্ম মো. তারেক হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল হোসেন, সাংগঠনিক সম্পাদক শামসুদ্দিন ইসলাম, দপ্তর সম্পাদক তাইজুল ইসলাম, প্রকাশ ও প্রকাশনা সম্পাদক মো, আব্দুল আল নোমান।
“সাধারণ সম্পাদক” মোঃ ইকরামুল হাসান বলেন, আমার উপর অর্পিত দায়ীত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো।চেষ্টা করবো সীতাকুণ্ডের সন্তান হিসেবে নিজের যোগ্যতা প্রমান করার ও সবার সহযোগিতা নিয়ে এ কমিটি এগিয়ে নিয়ে যাওয়ার। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া ছাত্রলীগ এক ও ঐক্যবদ্ধ আছে এবং থাকবে।। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের পথচলা আরো বেগবান হবে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *