সীতাকুণ্ড উপজেলায় ৩ দিনব্যাপী মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ সম্পন্ন:যুব রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম inbound-1294710161 Full view

সীতাকুণ্ড উপজেলায় ৩ দিনব্যাপী মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ সম্পন্ন:যুব রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম

মোঃ জয়নাল আবেদীন, সীতাকুণ্ড:
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সার্বিক সহযোগিতায় ও চট্টগ্রাম রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে রেড ক্রিসেন্ট রেড ক্রস মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। সীতাকুণ্ড উপজেলা পর্যায়ে ৩ দিন ব্যাপী এই প্রশিক্ষণে ৩০ জন স্বেচ্ছাসেবক কে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।

গত ১২ সেপ্টেম্বর (২০২০) সীতাকুণ্ড উপজেলা মিলনায়তন হল রুমে সহশিক্ষা কার্যক্রমের আওতায় তিনদিন ব্যাপী এই প্রশিক্ষণের উদ্বোধন করেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রয়। সীতাকুণ্ড উপজেলা স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়নের অংশ হিসেবে ১২ সেপ্টেম্বর থেকে প্রশিক্ষণ শুরু হয়ে ১৫ সেপ্টেম্বর সমাপ্ত হয়।

তিনদিন ব্যাপী প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণে যে সকল প্রশিক্ষকবৃন্দ সেশন পরিচালনা করেন,যুব রেড ক্রিসেন্ট চট্রগ্রাম বিভাগীয় প্রধান মোঃ মিজানুর রশীদ রাকিব, প্রশিক্ষণ বিভাগীয় উপ-প্রধান তানভীর ইসলাম চৌধুরী মাহিন, জান্নাতুল নাঈম বৃষ্টি, মোঃ মফিজুর রহমান, মাহফুজ, সাংগঠনিক বিভাগীয় উপ-প্রধান সব্যসাচী দেবনাথ, মোঃ খুরশিদ আলম সুজন, হাবিবুর রহমান, আয়েশা ফৈরদৌস রুমী,যুব সদস্য জয়নাফ বিবি,ও সীতাকুণ্ড উপজেলা প্রতিনিধি ইফতেয়ার উদ্দিন ইমন।

Written by Jaynal Abedin

Related Articles

Leave a comment