সীতাকুণ্ডে রেললাইনের পাশ থেকে মরদেহ উদ্ধার সীতাকুণ্ডে রেললাইনের পাশ থেকে মরদেহ উদ্ধার Full view

সীতাকুণ্ডে রেললাইনের পাশ থেকে মরদেহ উদ্ধার

সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে রেললাইনের পাশে পড়ে থাকা মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মরদেহটি উদ্ধার করে চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয় বলে বাংলানিউজকে জানান ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. জহিরুল ইসলাম। ওই ব্যক্তির নাম হুমায়ুন কবির (৪৮)। তিনি ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বাসিন্দা।

মরদেহের পাশে পাওয়া পরিচয়পত্র

রেল পুলিশের ফৌজদারহাট ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক(এসআই) জহিরুল ইসলাম প্রথম আলোকে বলেন, আজ শুক্রবার ভোরে দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে। নিহত হুমায়ুনের মাথা থেঁতলে গেছে। শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগেছে। লোকটি চলন্ত ট্রেন থেকে পড়ে যেতে পারেন অথবা ট্রেনের ধাক্কায় তাঁর মাথায় জখম হতে পারে বলে ধারণা করা হচ্ছে। মরদেহের পাশে কাপড়সহ ব্যাগ এবং দুইটি পরিচয়পত্র পাওয়া গেছে। একটিতে লেখা আছে, তিনি চরকা টেক্সটাইল লিমিটেড নামের একটি কোম্পানির কর্মী। অন্যটিতে কাঁচপুরের এসকয়ার ডায়িং ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর কর্মী হিসেবে পরিচিতি উল্লেখ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে ঢাকামুখী রেললাইনের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। এরপর তাঁরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। পরে তাঁর পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে পরিচয় শনাক্ত করা হয়।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. তৌহিদ বাংলানিউজকে বলেন, ঘটনাটি রেলওয়ের অধীনে হওয়ায় ফৌজদারহাট রেলওয়ে ফাঁড়ির পুলিশ তদন্ত করছে।

Written by সীতাকুণ্ডবার্তা সম্পাদক

Leave a comment