লায়ন্স ক্লাব অব চিটাগাং লিবার্টির উদ্যোগে এতিমদের শিক্ষা উপকরণ,মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ inbound-2035006787 Full view

লায়ন্স ক্লাব অব চিটাগাং লিবার্টির উদ্যোগে এতিমদের শিক্ষা উপকরণ,মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ

মোঃ জয়নাল আবেদীন,সীতাকুণ্ড প্রতিনিধি:লায়ন্স ক্লাব অব চিটাগাং লিবার্টির উদ্যোগে এবং লিও ক্লাব অব চিটাগাং লিবার্টির সহযোগিতায় এতিমদের মাঝে শিক্ষা উপকরণ, মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
২৭ অক্টোবর মঙ্গলবার বিকাল চারটায় চট্টগ্রামের হালিশহর ই ব্লকে আওয়ার সেভিংস সোসাইটি নামক স্থানে অক্টোবর সার্ভিস(২০২০)এর কার্যক্রমের অংশ হিসেবে বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।এসময় বিনামূল্যে রক্ত পরিক্ষা,ডায়াবেটিস পরিক্ষা, ও স্বাস্থ্য সচেতনতা ক্যাম্প স্থাপন করা হয়েছে।
উক্ত বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন এসকে সামসুদ্দিন আহমেদ (চিটাগাং সেকেন্ড গভর্নর ভাইস প্রেসিডেন্ট)
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,লায়ন নুরুল আলম বাচ্চু(রিজিওনাল চেয়্যারপারসন),লায়ন কাজি আলী আকবর জাসেদ(জোন চেয়্যারপারসন),লায়ন মোহাম্মদ মানিক ( ডিস্ট্রিক্ট চেয়্যারপারসন),লায়ন কাজী আশেকে ওয়াহেদ (সেক্রেটারি),লায়ন মোহাম্মদ আফসার উদ্দিন (ট্রেজারার),লায়ন মুকুল আহমেদ।
লিও আরাফাত ইলাহীর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন,লিও জাহিদ হাসান আজাদ প্রিমন,লিও ইরফান মোস্তফা,লিও মোহাম্মদ জিল্লুর রহমান,লিও ফখরুল ইসলাম সোহেল,লিও শাহাদাত হোসেন রুবেল,লিও ফারহান সিদ্দিকী নাঈম,লিও এমকে মনির,লিও মোঃ জয়নাল আবেদীন,লিও ইয়াসিন সানিম,লিও আরাফাত আতিফ, সেভিং আওয়ার সোসাইটির সভাপতি মিজানুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Written by Jaynal Abedin

Leave a comment