বাংলাদেশ আনসারের মোট ১৬১ টি জন করোনা ভাইরাসে আক্রান্ত: মৃত্যু ১

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ আনসারের মোট ১৬১ জন সদস্য এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, যাদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে বলে এ বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে।

মঙ্গলবার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আক্রান্তদের মধ্যে ৫৮ জন আনসার সদস্য জাতীয় সংসদ ভবনে কর্মরত ছিলেন। আর ঢাকা মগানগর পুলিশের সঙ্গে কাজ করছিলেন ৬৬ জন।

বাকিরা সদর দপ্তর এবং বিভিন্ন জেলায় কর্মরত অবস্থায় আক্রান্ত হয়েছেন বলে জানানো হয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে।

আক্রান্ত আনসার সদস্যদের মধ্যে উপ মহাপরিচালক পর্যায়ের একজন কর্মকর্তা রয়েছেন।

এছাড়া ৬৪ জন ব্যাটালিয়ন আনসার, ৯৪ জন অঙ্গীভূত আনসার সদস্য, একজন নারী আনসার সদস্য এবং একজন নার্সিং সহকারী রয়েছেন আক্রান্তদের মধ্যে।

আব্দুল মজিদ নামে কোভিড-১৯ আক্রান্ত একজন আনসার সদস্য সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ঢাকা মহানগর পুলিশের ভাটারা থানায় কর্মরত ছিলেন।

আক্রান্ত আনসার সদস্যদের মধ্যে ১৫০ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল, সাজেদা মেডিকেল, ও রাজারবাগ পুলিশ হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১১জন।

এছাড়া করোনাভাইরাসের উপসর্গ নিয়ে একজন বাসায় এবং ৪৩৪ জন প্রাতিষ্ঠানিক ও বিভিন্ন আবাসিক হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছেন বলে জানানো হয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে।

শিকড় সংবাদ


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *