সীতাকুণ্ড যুব প্রগতিশীল ফাউন্ডেশন এর ক্যালেন্ডারের সৌজন্য কপি পেলেন চেয়ারম্যান মনির আহম্মেদ

শেখ নাদিম, সীতাকুণ্ড বার্তা প্রতিনিধি:

সীতাকুণ্ড যুব প্রগতিশীল ফাউন্ডেশন চট্টগ্রাম এর ২০২১ সালের ক্যালেন্ডার সৌজন্য কপি উপহার পেলেন উপজেলার ৮ নং সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনির আহম্মেদ মনির।

আজ শুক্রবার ৮ জানুয়ারি (২০২১) সন্ধ্যা সাতটার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের চেয়ারম্যানের ব্যক্তিগত কক্ষে ক্যালেন্ডার এর সৌজন্যে কপি প্রদান করা হয়। সীতাকুণ্ড যুব প্রগতিশীল ফাউন্ডেশনের উপদেষ্টা এম আলাউদ্দিন চৌধুরী ও সভাপতি মোঃ জাকির হোসেন ও সংগঠনের অন্যান্য দায়িত্বশীলরা ক্যালেন্ডারের সৌজন্য কপি হাতে তুলে দেন।

এসময় চেয়ারম্যান মোহাম্মদ মনির আহম্মেদ বলেন, সমাজের কল্যাণে সীতাকুণ্ড যুব প্রগতিশীল ফাউন্ডেশন এগিয়ে যাক।যুবকদের আদলে গড়া এই সংগঠনের মাধ্যমে দেশ ও জাতি উপকৃত হবে।এছাড়া প্রত্যেক যুবকের উচিত পড়াশোনার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকা।সীতাকুণ্ড যুব প্রগতিশীল ফাউন্ডেশন এর সামাজিক কাজকর্মে আমি সহযোগিতা করবো এবং সব সময় পাশে থাকার আশ্বাস দেন তিনি।

ক্যালেন্ডারের সৌজন্য কপি প্রদানকালে উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড যুব প্রগতিশীল ফাউন্ডেশন চট্টগ্রাম এর সাধারণ সম্পাদক শেখ আলফাজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ, দপ্তর বিষয়ক সম্পাদক মোহাম্মদ রফিক,উত্তম দাস সহ অন্যান্য সদস্যবৃন্দ।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *