সীতাকুণ্ড পৌরসভায় অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে নৌকার বদিউল আলমের বিজয়


সীতাকুণ্ড বার্তা:-

২৮ ডিসেম্বর অনুষ্ঠিত সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে বদিউল আলম নৌকা প্রতিকে বিপুল ভোটে পুনরায় নির্বাচিতো।তার মোট প্রাপ্ত ভোট ১০৮২৯, নিকটতম প্রতিদন্ধি বিএনপির ধানের শীষের আবুল মনসুর ৩০৭২ এবং স্বতন্ত্র প্রার্থী জহিরুল পেয়েছেন ২৮৭ ভোট।

অন্যদিকে কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে আনোয়ার হোসেন ভুইঁয়া,২ নং ওয়ার্ডে বদিউল আলম জসিম,৩ নং ওয়ার্ডে শামসুল আলম আজাদ,৪ নং ওয়ার্ডে হারাধন চৌধুরী বাবু,৫ নং ওয়ার্ডে শফিউল আলম চৌধুরী মুরাদ,৬ নং ওয়ার্ডে দিদারুল আলম এ্যাপোলো, ৭ নং ওয়ার্ডে ফজলে এলাহি পায়েল,৮ নং ওয়ার্ডে মফিজুর রহমান ও ৯ নং ওয়ার্ডে জুলফিকার আলী মাসুদ শামীম বিজয়ী হয়েছেন।
এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১,২,৩ ওয়ার্ডে আনোয়ারা বেগম,৪,৫,৬ নং ওয়ার্ডে কামরুন নাহার কাকলী,৭,৮,৯ নং ওয়ার্ডে খালেদা আক্তার বিজয়ী হয়েছেন।

২৮ ডিসেম্বর সকাল ৮ টা থেকে ভোট শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হয়।প্রথমবারের মত ইলেক্ট্রনিক ভোটিং মেশিন( ইভিএম)ব্যাবহার করে ১৭ টি কেন্দ্রের ৯৮ টি বুথে ভোট গ্রহণ হয়।

কয়েকটি কেন্দ্রে কাউন্সিলদের মাঝে বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটেছে।পৌরসভা আওয়ামীলীগ এর সভাপতি পুনরায় বিজয়ী মেয়র বদিউল আলম বলেন অবাধ ও সুস্থ নির্বাচন হয়েছে, ভোটাররা ভোট প্রয়োগ করতে পেরেছেন।পৌরসভা বিএনপির সভাপতি ইউসুফ নিজামী বলেন ভোট নিরপেক্ষ হয়েছে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *