শিক্ষার্থীদের পাশে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ: অতিরিক্ত ফি আদায় না করতে অনুরোধ

বার্তাঃ এবার সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ শিক্ষার্থীদের পাশে থেকে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোকে অতিরিক্ত ফি আদায় না করতে অনুরোধ জানিয়েছেন। প্রতিবছরই ফরম ফিলাপের সময় কোন না কোন শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ উঠে। তারই ধারাবাহিকতায় এবারও যেন একই ধরনের অভিযোগ না উঠে সেজন্য আগে থেকেই শিক্ষার্থীদের পাশে দাড়ানোর ঘোষনা দিয়েছে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ।
সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, এস.এস.সি পরীক্ষা-২০২১ এর ফরম পূরণ বাবদ সীতাকু-ের কোন শিক্ষা প্রতিষ্ঠান যদি শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত ফি আদায় করে তাহলে সীতাকু- উপজেলা ছাত্রলীগ এর সভাপতি শিহাব উদ্দীন ও সাধারণ সম্পাদক এস.এম রিয়াদ জিলানী’র সাথে যোগাযোগ করতে। প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সাধারণ শিক্ষার্থীদের সকল যৌক্তিক ও নৈতিক দাবী আদায়ে অগ্রণী ভূমিকা রাখতে অঙ্গীকারবদ্ধ সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ।
এর আগে করোনা মহামারীতে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের টেলিমেডিসিন সেবার ঘোষনায় প্রশংসিত হয় সীতাকু- উপজেলা ছাত্রলীগ। বার বার ব্যতিক্রমী ও প্রশংসিত বিভিন্ন কার্যক্রমে শিহাব-রিয়াদ পরিষদকে শ্রেষ্ঠ ও সেরা পরিষদ হিসেবেও দেখছেন অনেকে।
সূত্রঃvoice 24


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *