গাড়ি বিক্রি করে বাড়ি ফিরা হলো না ড্রাইভার মান্নান এর

বার্তা ডেস্কঃ

একমাত্র সম্বল সিএনজি অটোরিকশা বিক্রির টাকা নিয়ে বাড়ি ফেরা হলো না সীতাকুন্ডের সিএনজি অটোরিকশা চালক নূর মোহাম্মদ মান্নানের। অপরদিকে বাবা ফিরে আসার পথ চেয়ে অধীর অপেক্ষায় তিন শিশু।

নিখোঁজ নূর মোহাম্মদ বাঁশবাড়িয়া ইউনিয়নের মুফতি পাড়া গ্রামের হাসান মুহুরি বাড়ির মৃত নুরুল হকের পুত্র। সোমবার দুপুরে সীতাকুন্ড মডেল থানায় সাধারণ ডাইরি করেছেন নিখোঁজের ছোট ভাই কামরুল।

ঘটনার বর্ণনা দিয়ে কামরুল জানান ১ লাখ ২০ হাজার টাকা মূল্য নির্ধারণ করে ছোট কুমিরা এলাকার এক ব্যক্তির নিকট সিএনজি অটোরিকশা বিক্রি করে নূর মোহাম্মদ। রবিবার রাত আনুমানিক আটটার দিকে ক্রেতাকে সিএনজি-অটোরিকশা বুঝিয়ে দিতে বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে ছোট কুমিরা এলাকায় যান তিনি। এ সময় তিনি একা ছিলেন। সিএনজি বিক্রি করে নগদ টাকা নিয়ে বাড়ি ফিরে আসার কথা থাকলেও বাড়ি ফিরে আসেননি তিনি। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।

অন্যদিকে, অজানা আশঙ্কায় তার স্ত্রী, তিন শিশু ও পরিবারের লোকজন বিনিদ্র রজনী পার করে। রাত পেরিয়ে সকাল, দুপুর পর্যন্ত নূর মোহাম্মদের কোনো খোঁজ না পেয়ে স্থানীয় চেয়ারম্যানের পরামর্শে সীতাকুন্ড মডেল থানায় সাধারণ ডায়েরি করেন নিখোঁজের ছোট ভাই কামরুল।

নুর মোহাম্মদ নিখোঁজের ঘটনা তদন্ত করে তাকে উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে জানান সীতাকুন্ড থানার উপপরিদর্শক রবি চরণ চৌহান।

সূত্রঃ সীতাকুণ্ড টাইমস


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *