সীতাকুণ্ড পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে বাঁকের ভুঁইয়ার ৫৮ তম জন্মবার্ষিকী পালিত

মোঃ জয়নাল আবেদীন সীতাকুণ্ড প্রতিনিধি

সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাঁকের ভুঁইয়া ৫৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে সীতাকুণ্ড পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

আজ ১ জুলাই বুধবার বিকাল পাঁচটায় সীতাকুন্ড পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। আবদুল্লাহ আল বাঁকের ভুঁইয়ার জন্মবার্ষিকী উপলক্ষে সীতাকুণ্ড ভুঁইয়া টাওয়ার সংলগ্ন জামে মসজিদে আছর নামাযের পর ছাত্রলীগের উদ্যোগে এই আয়োজন করা হয়েছে। দোয়া অনুষ্ঠানে বাঁকের ভুঁইয়ার দীর্ঘ আয়ু কামনা ও আগামী প্রতিটি পদক্ষেপ যেন মঙ্গল হয় সে প্রার্থনা করেন।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মাকসুদ খান, সীতাকুণ্ড পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ শোভন, সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চের ৭ নং সাংগঠনিক সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, পৌরসভা ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি মনিরুল তাবিদ, ছাত্রনেতা সাজ্জাদ, ছাত্রনেতা সাগর, ছাত্রনেতা সাদনান রাজু, ছাত্রনেতা তানভীর, ছাত্রনেতা মাসুদ, ছাত্রনেতা আজিজুল সাকিব, ছাত্রনেতা হাসনাত, ছাত্রনেতা মারুফ, ছাত্রনেতা তানভীর,রিয়াদ সহ আরো অনেকে।

সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য মাকসুদ খান বলেন,সীতাকুণ্ডের আওয়ামী রাজনীতির ধারক বাহক জননেতা জনাব আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়ার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি।এবং আগামীতে উনার সকল কর্মকাণ্ডকে অগ্রগামী ভুমিকা পালন করার লক্ষ্যে সীতাকুণ্ড পৌরসভা ছাত্রলীগ সবসময় উনার ভ্যানগার্ড হয়ে থাকবে।


Comments

One response to “সীতাকুণ্ড পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে বাঁকের ভুঁইয়ার ৫৮ তম জন্মবার্ষিকী পালিত”

  1. Tanvir Islam Avatar
    Tanvir Islam

    অভিভাবক😍

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *