মজার ছলে আসল কথাই বলে দিলেন মরিনহো

কয়েক সপ্তাহ ধরেই প্রচারমাধ্যমে জোর গুঞ্জন টটেনহাম হটস্পারে যোগ দিতে পারেন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) স্ট্রাইকার এডিনসন কাভানি। গুজবটা স্পার্সদের প্রধান কোচ হোসে মরিনহো পর্যন্ত পৌঁছে গেছে। এনিয়ে সরাসরি প্রশ্ন ছুড়ে দেওয়া হয়েছে পর্তুগিজ কোচকে। উত্তরে কী বললেন মরিনহো?

শুনুন তার মুখেই, ‘কাভানি? পিএসজি চাইলে এমবাপ্পেকে পাঠাতে পারে।’ মজার ছলে হলেও ফরাসি সেনসেশনের প্রতি নিজের দুর্বলতার কথাটা সুযোগ বুঝে জানিয়ে দিলেন ‘স্পেশাল ওয়ান’। আসলে এমবাপ্পেকে এই মুহূর্তে চুক্তি করে দলে টানার সামর্থ্য টটেনহামের নেই বললেই চলে। তা ছাড়া পিএসজিও তাদের ভবিষ্যতের সম্পদকে হাতছাড়া করতে চায় না।

প্রকৃতপক্ষে গুঞ্জনটাই সত্যি। কাভানিকে দলে টানার চেষ্টা করছে টটেনহাম। কারণ এই মৌসুম শেষে পিএসজিতে উরুগুয়েন স্ট্রাইকারের চুক্তির মেয়াদ উত্তীর্ণ হচ্ছে। তার সঙ্গে চুক্তির নবায়নে যেতে রাজি নয় ফ্রেঞ্চ লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। পিএসজির ক্রীড়া পরিচালক লিওনার্দো ক্লাব ছাড়ার মানসিক প্রস্তুতি নিতে বলেছেন কাভানিকে।

পিএসজির ইতিহাসে সর্বোচ্চ গোলস্কোরার কাভানি। তবু কিংবদন্তি তারকাকে রাখার বিষয়ে কোনো উদ্যোগ নেই ফরাসি জায়ান্টদের। কারণ কাভানির ইনজুরির সময় নিজেকে মেলে ধরেছেন ধারে খেলতে আসা মাওরো ইকার্দি। ইন্টার মিলান থেকে খেলতে এসে রীতিমতো আগুন ঝরাচ্ছেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

শোনা যাচ্ছে নতুন মৌসুমের জন্য ইদার্কিকে রেখে দেবে পিএসজি। এ কারণেই কপাল পুড়ছে কাভানির। তাই বলে ফুরিয়ে যাননি উরুগুয়েন স্ট্রাইকার। তাকে দলে টানার জন্য ইউরোপের বেশ কয়েকটি জায়ান্ট ক্লাব ওঁৎ পেতে আছে। টটেনহাম, চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড এবং অ্যাটলেটিকো মাদ্রিদ তার সই নিতে চায়।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *