১২০০ শত হত দরিদ্র পরিবার কে চেয়ারম্যানের ব্যক্তিগত অর্থায়নে ত্রান ও ইফতার সামগ্রী বিতরণ

শেখ নাদিম,বার্তা প্রতিনিধিঃ

চট্রগ্রাম সীতাকুণ্ডে কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ হোসেন চৌধুরী ব্যক্তিগত অর্থায়নে কুমিরা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের মধ্যে ১২০০ হত দরিদ্র মানুষের মাঝে ত্রান ও ইফতার সামগ্রী বিতরণ।

আজ রোজ মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ইং
দুপুর ২.৩০ মিনিটে চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ হোসেন চৌধুরীর বাড়ির উঠানে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে কুমিরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় হত দরিদ্র মানুষের মাঝে ত্রান ও ইফতার সামগ্রী বিতরণ করেন।

এই সময় উপস্থিত ছিলেন কুমিরা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন (সও), মোঃ সেকান্দর, মোঃ সেলিম আনসারী, সুলতান, রশিদ আহমেদ মেম্বার, আলাউদ্দিন মেম্বার, মুনসী,খোরশেদ আলম,কামাল উদ্দিন মেম্বার, ইব্রাহিম, আলমগীর, মকসুদ আলী,নুরআলম,কামাল উদ্দিন, মাহবুবুল আলম,তাজুল ইসলাম,ইকবাল চৌধুরী,আবু জাফর, মোঃহাসান,সামসুল আলম, আবু সুফিয়ান,নাছির, জহুর আলম,মোরশেদ আলম,আলী শাহ্,জিয়া উদ্দিন রাজু,সাদ্দাম,ইকবাল,মাইনুল,মারুফ।

এই সময় চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ হোসেন চৌধুরী বলেন, বাংলাদেশে এখন মহামারী পরিস্থিতি তৈরি হয়েছে সরকার নিরুপায় হয়ে লকডাউন দিয়েছে, লকডাউনের কারনে কোন মানুষ যাতে না খেয়ে থাকেন তার ব্যবস্থা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করছেন, সবাই সরকারের নির্দেশনা মেনে চললে ইনশাআল্লাহ আমরা এই করোনা মহামারী থেকে বাঁচতে পারবো।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *