সীতাকুন্ডে অসুস্থ কর্মহীন আ’লীগ নেতাকে রিক্সা দিয়েছেন এমপি দিদার। সীতাকুন্ডে অসুস্থ কর্মহীন আ’লীগ নেতাকে রিক্সা দিয়েছেন এমপি দিদার। Full view

সীতাকুন্ডে অসুস্থ কর্মহীন আ’লীগ নেতাকে রিক্সা দিয়েছেন এমপি দিদার।

এম এস নাদিম:-

সীতাকুণ্ডের সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের অসুস্থ ত্যাগী নেতা এজাহার মিয়ার হাতে রিক্সা তুলে দিয়েছেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

সোমবার বেলা ১১টায় এমপি দিদারুল আলম এজাহার মিয়ার পরিবারে সচ্ছলতা ফেরাতে রিক্সাটি প্রদান করেন।

রিক্সা হস্তান্তরকালে এমপি দিদারুল আলম বলেন, আওয়ামীলীগ নেতা মোঃ এজাহার মিয়া ছিলেন দলের জন্য নিবেদিত প্রান। দলের দুঃসময়ে তার অবদান নেতাকর্মীরা সবসময় স্মরণ করেন। কিন্তু বেশ কয়েকবার ব্রেন ষ্টোক করে বাক শক্তি ও কর্মক্ষমতা হারিয়েছেন তিনি। এখন দলের সকলের উচিত তার পাশে থাকা। এই চিন্তা থেকে আমিও তার পরিবারের আর্থিক সচ্চলতার কথা বিবেচনা করে তাকে একটি রিক্সা প্রদান করেছি। এই রিক্সায় আয়ে তিনি কিছুটা উপকৃত হবেন। ভবিষ্যতে প্রয়োজনে তাকে সহযোগিতার আশ্বাস দেন এমপি।

এসময় উপস্থিত ছিলেন ১ নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী, ১ নং সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেম ভুইঁয়া, সাধারন সম্পাদক মোঃ নিজাম উদ্দীন, সৈয়দপুর ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হারুন ভুঁইয়া, আওয়ামী লীগ নেতা সন্জিব রেড্ডি, আনোয়ারুল আজিজ, ডাঃসজল, মোঃ আলাউদ্দিন, ফজল হক, সাহাবউদ্দীন, নিজাম উদ্দীন, মৃদুল কান্তি দাস, ইউপি সদস্য সাইফুল ইসলাম নিজামী, নুর উদ্দিন সানিয়া, সাইফুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শিহাব উদ্দিন, সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেজবা উদ্দিন রানা।

Written by Mohammad Ismail

ওয়ার্ডপ্রেস ডেভলপার। গ্রাফিক্স ডিজাইনার।

Leave a comment