সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির ১০ম কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত inbound6423303000859393049 Full view

সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির ১০ম কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত


শেখ নাদিম,  বার্তা প্রতিনিধিঃদিনব্যাপী আনন্দ উৎসাহের মধ্য দিয়ে সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দােকান মালিক সমিতির দশম কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 
ভােটারদের স্বতষ্পুর্ত উপস্থিতিতে ভোটকেন্দ্র যেন উৎসবের ঢল নেমেছে। ভােটাররা আনন্দঘন পরিবেশে ভােট দিতে আসে। ব্যবসায়ীরা তাদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করার পর খুশিতে বাজারে বিজয়ী প্রার্থীদের ফুলের মালি দিয়ে বাজার পদক্ষিন  করে এবং স্লােগানে স্লােগান পুরো বাজার মুখরিত করে তুলে।


আজ নির্ধারিত ৩০ জানুয়ারী শনিবার সীতাকুণ্ড সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয়ে ভােট গ্রহণ শুরু হয় সকাল ৮টায় এবং ভােট গ্রহন শেষ করা হয় বিকাল ৪টায়। এর পর ভোট গননা শেষে প্রত্যেক পদে পদে বিজয়ীদের নাম আনুষ্টানিকভাবে ঘোষনা করা হয়। সুন্দর এবং সুষ্ঠ নির্বাচনের অঙ্গিকার নিয়ে অবশেষে সুন্দর এবং সফল নির্বাচন উপহার দিলেন আহবায়ক কমিটি।
বহুল প্রতিক্ষিত সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির এ নির্বাচনকে ঘিরে উচ্ছাসের কােন কমতি ছিল না। সকল জল্পনা কল্পনা শেষে অবশেষে বিজয়ী হলেন সাইকেল প্রতীকে সভাপতি রেজাউল করিম বাহার ও হারিকেন প্রতীকে সাধারন সম্পাদক বেলাল হােসেন  দুজনেই বিপুল ভােটে নির্বাচিত হয়েছেন। 

বিজয়ী অন্যান্য প্রার্থীরা হলেন সিনিয়র সহ-সভাপতি পদে হরিণ  মার্কা প্রতীকে সাইফুল ইসলাম, সহ-সভাপতি পদে গোলাপ ফুল প্রতীকে গৌরাঙ্গ বনিক,সহ-সাধারণ সম্পাদক পদে হাত পাখা প্রতীকে হানিফ মাহমুদ আকিব, অর্থ সম্পাদক পদে সিলিং ফ্যান প্রতীকে মোঃ কামাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক পদে তালা চাবী প্রতীকে মোঃ ওমর ফারুক সোহেল, প্রচার সম্পাদক পদে চাকা প্রতীকে জাহাঙ্গীর আলম,দপ্তর সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোঃ মাসুদ চৌধুরী, সহ-দপ্তর সম্পাদক রিক্সা প্রতীকে মােঃ নাছির উদ্দীন,সমাজ কল্যাণ সম্পাদক পদে বই প্রতীকে কামরুল হাসান, ক্রীড়া সম্পাদক পদে ফুটবল প্রতীকে রায়হানুজ্জামান চৌধুরী নাহিদ বিজয়ী হয়েছেন।
এছাড়া ৫টি ওয়ার্ডে সদস্য নির্বাচিত হলেন ১নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কামরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।২নং ওয়ার্ডে একাতারা প্রতীকে মোঃ ইউসুফ আলী সদস্য,৩নং ওয়ার্ডে বাল্ব প্রতীকে মোঃ বেলাল হোসেন সদস্য, ৪নং ওয়ার্ডে ময়না পাখি  প্রতীকে মোঃ ইত্তেফাক উদ্দীন সদস্য ও ৫নং ওয়ার্ডে দোয়েল পাখি প্রতীকে পুনরায় মোঃ আলা উদ্দীন সদস্য নির্বাচিত হয়েছেন।

Written by Mohammad Nadim

Leave a comment