সীতাকুণ্ডে ভুয়া পুলিশ আটক inbound-660973434 Full view

সীতাকুণ্ডে ভুয়া পুলিশ আটক

মোঃ জয়নাল আবেদীন,সীতাকুণ্ড প্রতিনিধি: উত্তর চট্টগ্রামের সীতাকুণ্ডে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় মোঃ মোশারফ নামে এক ব্যক্তি আটক। আটককৃত ব্যাক্তির দেহ তল্লাশি করে মোঃ শামসুল আলম (এস আই) নামের একটি ভিজিটিং কার্ড পাওয়া যায়।
 ২৪ নভেম্বর সোমবার রাত ৯ টায় সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী এলাকার বাস স্ট্যান্ডের  তিশা বাস কাউন্টারের সামনে থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় সে সিটি গেইট এলাকায় পুলিশের সাথে গাড়ি চেকারের কাজ করত।

আটককৃত ব্যাক্তির নাম মোশাররফ, পিতা-মৃত আব্দুল কালাম, মুছাপুর(আলীর বাড়ি) সন্দীপ কে আটক করে স্থানীয় জনতা পুলিশে সোপর্দ করে।সে ভাটিয়ারীর বাসস্ট্যান্ড এলাকার বিভিন্ন স্থানে পুলিশ পরিচয়ে মানুষকে হয়রানি করে টাকা আদায় করত বলে জানা গেছে।
জানা যায়, ভাটিয়ারী আছমীর হোটেলের মালিক মোঃ সেলিম, পিতা- নুরুল আমিন,সাং ভাটিয়ারী কলেজ পাড়া, তিতাস প্লাস টিকেট কাউন্টার ম্যানেজার হাবিবুর রহমান,গ্রাম বাংলা পরিবহন চেকার ইসমাইল ও গ্রাম বাংলা কাউন্টারের রনি বাদি হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা করেন।
এই বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক সুমন বণিক বলেন, গতকাল রাত পুলিশ পরিচয় দিয়ে মানুষের কাছ থেকে টাকা আদায় করার দায়ে একজনকে আটক করা হয়েছে।সে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ভাটিয়ারী ও তার আশপাশের এলাকায় সাধারণ মানুষের কাছ থেকে টাকা আদায় করতো।এ ঘটনায় ভুক্তভোগী কয়েকজন তার বিরুদ্ধে ভুয়া পরিচয় প্রদান ও চাঁদাবাজির একটা মামলা দায়ের করেন।

Written by Jaynal Abedin

Leave a comment