সীতাকুণ্ডের সলিমপুরে দেশী হোপ ফাউন্ডেশনের পক্ষ থেকে চাল বিতরণ inbound-989308703 Full view

সীতাকুণ্ডের সলিমপুরে দেশী হোপ ফাউন্ডেশনের পক্ষ থেকে চাল বিতরণ

মোঃ জয়নাল আবেদীন

দেশী হোপ ফাউন্ডেশন এর পক্ষ থেকে চট্টগ্রাম ৪ নং সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এমপির চাল বিতরণ। এসময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

আজ ২৯ আগস্ট শনিবার উপজেলার সলিমপুর ইউনিয়নের ফকিরহাটস্থ ডাঃ শেখ নুরুল আনোয়ারের বাড়ির প্রাঙ্গণে চাল বিতরণ করা হয়েছে। করোনা দুর্যোগে অসহায় ২০০ পরিবারের মধ্যে এই চাল বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

দেশী হোপ ফাউন্ডেশনের কামাল উদ্দিনের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্রগ্রাম ৪ নং সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জুলি।
দেশী হোপ ফাউন্ডেশন এর আরিফ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ,বেতার ও টেলিভিশন শিল্পী কায়সারূল আলম, ফৌজদারহাট ক্যাডেট কলেজ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম গোলাম খালেক, সীতাকুণ্ড প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন অনিক, কৃষকলীগ নেতা শেখ সাইফ উদ্দিন, সীতাকুণ্ড অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি, সাংবাদিক নাছির উদ্দিন শিবলী সহ প্রমুখ।

প্রধান অতিথি আলহাজ্ব দিদারুল আলম বলেন,
সামাজিক দায়বদ্ধতার কথা ভেবে দেশী হোপ ফাউন্ডেশন ত্রাণ বিতরণে যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে সত্যিকারের অর্থে প্রশংসনীয় উদ্যোগ। আমাদের দেশের উন্নয়নে এই ধরনের সংগঠন বিরাট ভূমিকা পালন করছে।

চাল বিতরণ অনুষ্ঠানে দেশী হোপ ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আব্দুল জব্বার,আবদুর রহমান, মামুনুল হক সুমন,রহমত উল্লাহ, মোঃ সাদ্দাম হোসেন,ওয়াহিদুর রহমান পাপ্পু।

Written by Jaynal Abedin

Leave a comment