পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ইঞ্জিনিয়ার  শাহ আলম এর প্রতি শ্রদ্ধা নিবেদন ইঞ্জিনিয়ার শাহ আলম এর প্রতি শ্রদ্ধা নিবেদন Full view

পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শাহ আলম এর প্রতি শ্রদ্ধা নিবেদন

শেখ নাদিম, সীতাকুণ্ড বার্তা প্রতিনিধিঃ

৮ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১.৩০ মিনিটে সীতাকুণ্ড সেচ্ছাসেবক টিম এর প্রতিষ্ঠাতা তথ্য ও প্রযুক্তি বিশেষজ্ঞ (ইউ.কে) মাসুম সামজাদ,স্বেচ্ছাসেবক টিমের সমন্বয়কারী নাহিদ চৌধুরী, সদস্য নিতাই দে,নান্টু পাল,সাধন পাল সহ অন্যান্য সদস্যগণ পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শাহ আলম এর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

 এই সময় সেচ্ছাসেবক টিমের প্রতিষ্ঠাতা তথ্য ও প্রযুক্তি বিশেষজ্ঞ (ইউ.কে) মাসুম সামজাদ বলেন, মহামারি করোনা যখন সীতাকুণ্ড হানা দিয়েছিল তখন থেকে ইঞ্জিনিয়ার শাহ আলম সাহেব সীতাকুণ্ড বাসী কে সচেতন করার জন্য কাজ করেছেন। কিন্তু আমাদের দূর্ভাগ্য যিনি সীতাকুণ্ড বাসী কে করোনা মহামারি থেকে বাঁচানোর জন্য কাজ করছিলেন এক সময় তিনি নিজে করোনার কাছে হার মানলেন। আমরা আমাদের প্রথম শ্রেণীর একজন যোদ্ধা কে হারিয়ে ফেললাম। 

তিনি আরো কলেন, সামনে করোনার ২য় ধাপ চলে আসছে আমাদের সবাই কে সচেতন হতে হবে, আমাদের পরিবারকে নিরাপদ রাখা আমাদের দায়িত্ব, তাই আমাদের সবাইকে সচেতন হতে হবে, আমরা সচেতন হলেই কেবল আমাদের পরিবারকে নিরাপদ রাখাতে পারবো।

Written by Mohammad Ismail

ওয়ার্ডপ্রেস ডেভলপার। গ্রাফিক্স ডিজাইনার।

Leave a comment