দেশী হোপ ফাউন্ডেশনের পক্ষ থেকে এমপি দিদারকে সম্মাননা স্মারক প্রদান inbound-21966176 Full view

দেশী হোপ ফাউন্ডেশনের পক্ষ থেকে এমপি দিদারকে সম্মাননা স্মারক প্রদান

মোঃ জয়নাল আবেদীন,সীতাকুণ্ড:
দেশী হোপ ফাউন্ডেশনের পক্ষ থেকে দিদারুল আলম এমপিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ডের জন্য সম্মাননা স্মারক দেন হোপ ফাউন্ডেশন।

৩ সেপ্টেম্বর (২০২০) বৃহস্পতিবার সকালে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে হোপ ফাউন্ডেশন বাংলাদেশ এর পক্ষ থেকে সম্মাননা স্মারক হাতে তুলে দেয়া হয়।

এসময় এমপি দিদারুল আলম বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে ইউকে তে অবস্থানরত রেমিট্যান্স যোদ্ধারা তাদের কষ্টার্জিত শ্রমের অর্থ আমাদের দেশের হতদরিদ্রদের মাঝে প্রেরণ করে দুঃখ দুর্দশা লাঘবে যে ভুমিকা পালন করে আসছে তা প্রশংসার দাবিদার। দেশী হোপ ফাউন্ডেশনের পক্ষ থেকে যে সম্মান আমাকে দেয়া হলো সেজন্য এই সংগঠনের সঙ্গে জড়িত সবাইকে কৃতজ্ঞতা জানাই।

এসময় উপস্থিত ছিলেন, দেশী হোপ ফাউন্ডেশনের বাংলাদেশের উপদেষ্টা মন্ডলীর সদস্য শেখ সাইফুদ্দিন খালেদ,দেশী হোপ ফাউন্ডেশনের সীতাকুণ্ড সমন্বয়কারী শেখ মেজবাহ উদ্দিন খালেদ,দেশী হোপ ফাউন্ডেশনের বাংলাদেশের কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন, আব্দুল জব্বার,আব্দুর রহমান, মোজাহেদুল ইসলাম রহমত উল্লাহ, মোঃ আরিফ উদ্দিন, মোঃ সাদ্দাম হোসেন, ওয়াহিদুর রহমান পাপ্পু, মামুনুল হক সুমন, মোঃ বেলাল।

Written by Jaynal Abedin

Related Articles

Leave a comment