ট্রেনে কাটা পড়ে সীতাকুণ্ডে যুবকের মৃত্যু ট্রেনে কাটা পড়ে সীতাকুণ্ডে যুবকের মৃত্যু Full view

ট্রেনে কাটা পড়ে সীতাকুণ্ডে যুবকের মৃত্যু

সীতাকুণ্ড রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে মাহবুব হোসেন (২১) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। এসময় আরো দুইজন আহত হয়। গতকাল বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহবুব মুন্সীগঞ্জের সিরাজদিখান মধ্যেরচর হাসকান্দি এলাকার মো. দুলাল মিয়ার পুত্র। সে মুন্সীগঞ্জের সিরাজদীখান খাসকান্দি ইসলামীয়া দাখিল মাদ্রাসার নবন শ্রেণীর ছাত্র।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. তফাজ্জল হোসেন বাংলানিউজকে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা মেইল ট্রেন ৭টা ৩৫ মিনিটে স্টেশনে প্রবেশ করলে কয়েকজন যুবক তাড়াহুড়ো করে নেমে যায়। চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সুবর্ণ এক্সপ্রেস ট্রেন দ্রুত স্টেশনে প্রবেশ করলে মাহবুব নামে এক যুবক কাটা পড়ে।

মাহবুবের দুই সহপাঠী মো. সবুজ ও মো. হাসান জানায়, মাদ্রাসা থেকে ১০ জনের একটি গ্রুপ সীতাকুণ্ডের বিভিন্ন পর্যটন স্পটগুলো ঘুরে দেখার উদ্যেশে গত বুধবার রাতে ঢাকা কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ঢাকামেইল ট্রেনে রওনা দেয় । বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে সীতাকুণ্ড রেলওয়ে স্টেশনে পৌঁছায় তারা। কিন্তু স্টেশনের রং সাইডে এসে নামার পর ঢাকামুখী দ্রুতগামী সুবর্ণ এঙপ্রেসের সাথে ধাক্কা লেগে মাহবুবের মাথা ও পুরো শরীর ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। একই ট্রেনের অন্য দুই যাত্রীও আহত হয়। স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে যায়।

Written by সীতাকুণ্ডবার্তা সম্পাদক

Leave a comment