করোনাকালীন সাংবাদিকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত inbound-53794398 Full view

করোনাকালীন সাংবাদিকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ জয়নাল আবেদীন

করোনা মুহূর্তে সাংবাদিকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।ইপসা ইয়াং পাওয়ার সোশ্যাল এ্যকশন এর আয়োজনে সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা হয়।

৩১ আগস্ট সোমবার সকাল দশটায় বীর মুক্তিযোদ্ধা একে এম মফিজুর রহমান মিলনায়তনে এইচ আর ডিসি কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও রেডিও সাগর গিরির প্রযোজক সঞ্জয় চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রয়।
উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মোঃ ফোরকান আবু,এম সেকান্দর হোসাইন,এম হেদায়েত, বর্তমান সহ সভাপতি জহিরুল ইসলাম,ইপসা প্রকল্প সমন্বয়কারী আলী শাহীন সহ প্রেস ক্লাবের সদসবৃন্দ।

শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাংবাদিকরা আন্তরিক,করোনা কালীন সময়ে সাংবাদিকদের অবদান অনস্বীকার্য।ভালো , খারাপ দুটো বিষয় তারা তুলে ধরেন এবং প্রাণঘাতী করোনা ভাইরাসের সঠিক তথ্য জনগণের কাছে তুলে ধরেছেন। সীতাকুণ্ড সাংবাদিকরা যে কাজগুলো করে যাচ্ছেন তা সত্যিকারের অর্থে প্রশংসনীয় ভূমিকা।

Written by Jaynal Abedin

Related Articles

Leave a comment