সিএনজি স্টপিজ এর সংস্কার করলেন আব্দুল্লাহ আল বাঁকের ভুঁইয়া inbound-1491903295 Full view

সিএনজি স্টপিজ এর সংস্কার করলেন আব্দুল্লাহ আল বাঁকের ভুঁইয়া

সীতাকুণ্ড বার্তা :

সীতাকুণ্ড পৌরসদরস্থ নামার বাজার সিএনজি স্টপিজ এর সংস্কারের উদ্বোধন করলেন আব্দুল্লাহ আল বাঁকের ভুঁইয়া। দীর্ঘদিন ধরে অবৈধভাবে দখলে থাকা সরকারী জায়গা উদ্ধার করে সিএনজি পার্কিং কাজের উদ্বোধন করা হয়েছে।

আজ ২৯ আগস্ট শনিবার সকাল দশটায় অবৈধভাবে দখলে থাকা সরকারী জায়গা উদ্ধার করে সংস্কার কাজের উদ্বোধন করা হয়। যত্রতত্র পার্কিংয়ের কারণে যানজট সমস্যার সমাধানে সংস্কার করা হয়েছে বলে জানা গেছে।

সীতাকুণ্ডস্থ পৌরসভাধীন এই নামার বাজারে প্রতিদিন অসংখ্য সিএনজি স্টপিজে আসেন। গুরুত্বপূর্ণ এই পয়েন্ট থেকে আমিরাবাদ, গোলাবাড়ীয়া,ভাটেরখিল,গুলিয়াখালী মুরাদপুর, শিবপুর সহ অন্যান্য গ্রামের সিএনজি এই সিএনজি স্টেশনে পার্কিং করেন। সংস্কারের ফলে দীর্ঘ যানজট সমস্যার সমাধান হবে বলে জানান সিএনজি ড্রাইভারগণ।

উক্ত সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, আওয়ামী লীগ নেতা রতন মিত্র, রেজাউল করিম বাহার, কাউন্সিলর মফিজুর রহমান ৮ নং ওয়ার্ড, মুরাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সামাদ, কাউন্সিলর দিদারুল আলম এ্যপোলো, কাউন্সিলর হারাধন বাবু,৭নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ সহ প্রমুখ।

Written by Jaynal Abedin

Related Articles

Leave a comment