সীতাকুণ্ডে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত 130207713_194579312338463_5426684190673164249_n Full view

সীতাকুণ্ডে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

মোঃ জয়নাল আবেদীন, সীতাকুণ্ড প্রতিনিধি:

চট্টগ্রামের সীতাকুণ্ডে পৌরসভা আওয়ামীলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ৮ ডিসেম্বর (২০২০)মঙ্গলবার বিকাল তিনটায় সীতাকুণ্ড জেলা পরিষদের অডিটোরিয়ামে এই বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত হয়।

পৌর আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি এম এ সালাম।প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান আতা।

এডভোকেট আব্দুস সামাদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রামের ৪ নং সাংসদ আলহাজ্ব দিদারুল আলম,সীতাকুণ্ড উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাঁকের ভুঁইয়া, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আল মামুন, জেলা পরিষদের সদস্য আ,ম ম দিলশাদ, গোলাম রব্বানী, সাবেক পৌর মেয়র অবসরপ্রাপ্ত নায়েক সফিউল আলম,বারৈয়াঢালা ইউনিয়নের চেয়ারম্যান রেহান উদ্দিন।

উক্ত বিশেষ বর্ধিত সভায় প্রধান বক্তা বলেন, বক্তব্যের প্রারম্ভ থেকেই সকলের মুখ থেকে একটা কথা শুনে আসছি সেটা হচ্ছে একতা। আমরা যদি ঐক্যবদ্ধভাবে কাজ করি এবং দলীয় শৃঙ্খলা রক্ষার স্বার্থে ত্যাগীদের মুল্যায়ন করি তাহলে বাংলাদেশ আওয়ামীলীগ তথা সীতাকুণ্ড আওয়ামীলীগ আরো শক্তিশালী হয়ে উঠবে।

এছাড়া অন্যান্য নেতৃবৃন্দ বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কিছু করলে সেটা সুফল পাওয়া যাবে না।আজ আমরা নিজেদের মধ্যে কোন্দল তৈরি করার কারণে অন্য দলের প্রার্থীরা সেই সুযোগটা কাজে লাগাতে পারে।২০১২/২০১৩ সালের নারকীয় তান্ডব চালিয়েছে বিএনপি জামায়াতের লোকেরা তখন তো এত প্রার্থী ছিলনা।কিন্তু আজ বাংলাদেশ আওয়ামীলীগের সুদিনে প্রার্থীর ছড়াছড়ি।তাই সবদিক বিবেচনা করে দলের জন্য ত্যাগ তিতিক্ষা, জনগণের প্রতিনিধিত্ব করতে পারবে এবং এলাকার উন্নয়নে কাজ করে যাবে এমন প্রার্থীকে আমরা চাই।

এসময় জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Written by Mohammad Ismail

ওয়ার্ডপ্রেস ডেভলপার। গ্রাফিক্স ডিজাইনার।

Leave a comment