মাছরাঙা টিভিতে কাল প্রচারিত হবে সাজ্জাদ ভূঁইয়া’র “শেষটা একটু ভিন্নরকম

 

এম কে মনির, সীতাকুণ্ড, চট্টগ্রাম

জনপ্রিয় হয়ে উঠেছেন সমসাময়িক তরুণ অভিনেতা সাজ্জাদ হোসেন ভূইয়্যা।জন্মেছেন চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায়।বেড়ে ওঠাও এখানেই।লেখাপড়া করেছেন সীতাকুণ্ড কলেজে।যৌবনের প্রথম ধাপেই পা রেখেছেন অভিনয় জগতে।ইতিমধ্যে অভিনয় করেছেন বেশ কিছু আলোচিত চলচিত্রে।বাংলাদেশের ৯০ এর দশকের জনপ্রিয় অভিনেতা রিয়াজ আহমেদ, সুপারহিট হিরোইন তানজিল তিশা,ইরফান সাজ্জাদ,ফখরুল বাসার মাসুম, রেবেকা রউফ জুই,শম্পা হাসনাইন,শবনম ফারিয়া’সহ নন্দিত তারকাদের সাথে অভিনয় করে হয়েছেন আলোচিত,পেয়েছেন বেশ খ্যাতিও।ছোট বড় বিভিন্ন নাটিকায় অভিনয় করা এই তরুণ নায়ক এবার অভিনয় করলেন ঢালিউডের বর্তমান সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা,জান্নাতুল নাঈম এভ্রিল,সমাপ্তি মাশুকের মতো জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীদের সাথে।
আগামীকাল শনিবার রাত সাড়ে আট’টায় মাছরাঙা টিভিতে প্রচারিত হবে প্রভাত আহমেদ এর রচনা ও স্বনামধন্য পরিচালক সুজন বড়ুয়া’র পরিচালনায় বিশেষ টেলিফিল্ম…শেষটা একটু ভিন্নরকম।

অভিনেতা সাজ্জাদ ভূইয়্যার সাথে কথা বলে জানা যায়,নাটকে সমাপ্তী মাশুক এবং সাজ্জাদ ভূঁইয়া দু’জন ঘনিষ্ঠ বন্ধু…ঘটনাচক্রে বন্ধু সাজ্জাদ হঠাৎ করে একটি গ্রুপ অব কোম্পানীর মালিক বনে যায়। কিন্তুু আরেক বন্ধু সমাপ্তী অন্য একটি কোম্পানীর সামান্য চাকুরীজীবী থেকে যায়।
সহপাঠী সমাপ্তী বন্ধু সাজ্জাদের বড়লোক হওয়া দেখে নিজের মধ্যেও বড় লোক হওয়ার স্বপ্ন জেগে উঠে।ভাবতে থাকে থাকতে হবে তাঁর টাকাকড়ি,গাড়ি, বাড়ি সব।চোখ যায় কোম্পানীর এমডি’র অবিবাহিত মেয়ে অফিসের নতুন এমডি-এভ্রিলের দিকে। বিনিময়ে সে নিজের স্ত্রীকেও(তিশা) খুন করার ছক কষে…এরপর ঘটতে থাকে একেরপর এক অনাকাঙ্খিত সব ঘটনা… আর এভাবেই এগুতে থাকে গল্পের কাহিনী।পুরো কাহিনী জানতে হলে দেখতে হবে সম্পূর্ন গল্পটি।আর সেজন্য পুরো গল্পটি দেখতে চোখ রাখুন আগামী শনিবার রাত ০৮ঃ৩০ মিনিটে শুধুমাত্র মাছরাঙা টিভিতে।
টুং টাং এন্টারটেইন্টমেন্টেের পরিবেশনায় & ওলোরা আফরিনের প্রযোজনায় এতে আরো অভিনয় করেন আরেক জনপ্রিয় মডেল এবং অভিনেতা পুণ্য রহমান,সোহেল রানা,মাহবুবুর রহমান এবং রাজা হাসান প্রমুখ।
সাজ্জাদ ভূঁইয়া এই পর্যন্ত বেশকয়েকটি নাটকে অভিনয় করেছেন।তন্মেধ্যে দ্বিতীয় মুখ,রাতশেষে,কলুরবলদ ২,অদ্বিতীয়া,অমানুষ,চীটার নাম্বার ওয়ান, রাস্কেল, নারী উল্লেখযোগ্য।অভিনয় করেছেন বেশ কয়েকটি পূর্ণ দৈর্ঘ্য চলচ্চিত্রেও।তার অভিনীত চলচ্চিত্রের মধ্যে অল্প অল্প প্রেমের গল্প,কমিশনার,না-মানুষ,রক্তাক্ত প্রেম এবং মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা বন্ধন উল্লেখযোগ্য।যা মুক্তির পর দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *