মুমিনদের মৃত্যুর কথা বেশি স্মরণ করা দরকার: মাওলানা মুজিব উদ্দিন inbound863497197 Full view

মুমিনদের মৃত্যুর কথা বেশি স্মরণ করা দরকার: মাওলানা মুজিব উদ্দিন

নিজস্ব প্রতিবেদক ।

সীতাকুন্ডের সলিমপুরস্থ ফকিরহাট পশ্চিমপাড়া ইসলামি সমন্বয় পরিষদের উদ্যোগে দক্ষিণ সলিমপুর এলাকার মুরব্বিদের স্মরনে ইছালে সাওয়াব মাহফিল রিন্যাসেন্ট গ্রামার স্কুলে সংঠনের সভাপতি মাওলানা মুহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে এবং তাওহিদুল আলম রিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

শনিবার বাদ এশা অনুষ্ঠিত উক্ত ইছালে সাওয়াব মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্ট সীতাকুন্ড উপজেলা শাখার সভাপতি মাওলানা মুজিব উদ্দীন আলকাদেরী ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মুজিব বলেন, আল্লাহর সত্তা ব্যতীত সব কিছুই মরণশীল। কোনো জীবের পক্ষে মৃত্যুকে এড়ানো অসম্ভব। রসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তার অনুসারীদের মৃত্যুর কথা বেশি বেশি স্মরণ করা এবং মৃত্যুর জন্য প্রস্তুতি গ্রহণের তাগিদ দিয়েছেন।

অনুষ্ঠানে শুভেচছা বক্তব্য রাখেন সংঠনের সহ সভাপতি ডাঃ সাইফুদ্দিন খালেদ, সাধারণ সম্পাদক রসুল হক, উপদেষ্টা জিয়াউল হক, নুরুল আবসার, জহুরুল আলম, সাংবাদিক মেজবাহ খালেদ।

এসময় উপস্থিত ছিলেন আবুল হাশেম, তসলিম উদ্দিন, শাহজাহান, রিফাত, জামসেদ, সেলিম, নুরুদ্দিন হিরু, লিটু, নিশান, হাসান, রায়হান, সাফোয়ান, ইরফাত সহ সংঠনের নেতৃবৃন্দ ।

ইছালে সাওয়াব মাহফিলে স্বতস্পূরতভাবে অংশ নেন এলাকার বিভিন্ন শ্রেণী / পেশার মানুষ ।

মাহফিল শেষে এলাকার মরহুম / মরহুমাদের স্মরণে এবং অসুস্থ ব্যক্তিদের আরোগ্য কামনায় ও প্রাণঘাতী মহামারী করোনা থেকে দেশবাসীকে রক্ষায় মহান রাব্বুল আলামীনের দরবারে মুনাজাত করা হয় ।

Written by Jaynal Abedin

Leave a comment