রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি 081612rasi-horoscope Full view

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov – 21 Dec)
আপনার আজ পেশাগত সুসময় বিরাজ করবে এবং অনেক লোভনীয় অফার পাবেন। তবে ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলবেন। আজ নতুন যাদের সঙ্গে পরিচয় হবে, আমি বলছি তাদের সঙ্গে সহনশীল আচরণ করুন, তাহলে দিনটি অনেক ভালো কাটবে। শুভ হোক।

মকর (22 Dec – 20 Jan)
প্রিয় মকর, আজ আপনি সুন্দর একটি দিন শুরু করবেন। আপনার জন্য সময় ভালো কাজ করবে। আপনার দক্ষতা, অভিজ্ঞতা, সময়ানুবর্তিতায় আজ প্রশংসা পাবেন। আজকের দিন আপনাকে তৃপ্তই করবে। মঙ্গল কামনা করি।

কুম্ভ (22 Jan – 18 Feb)
কুম্ভ, আজ আপনি কোনো কাজ করলে সমঝোতা বজায় রাখতে হবে। কারণ সবুরে মেওয়া ফলে। দিনের শেষে কাজটি সুসম্পন্ন হতে পারে। তবে প্রতিকূলতা এড়ানোর ক্ষমতা রাখবেন। রোমাঞ্চ ও যাত্রা শুভ।

মীন (19 Feb – 20 Mar)
মীন, আজ দিনের শুরুতে নিজের ভালোটা বুঝবেন। যে সমস্যা ছিল তা সমাধান হতে পারে। সৃজনশীল কাজে প্রশংসা পাবেন। শত্রুরা নত স্বীকার হতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। দূরের ভ্রমণ ও প্রেম-রোমাঞ্চ শুভ। ভালো থাকুন, শুভ কামনা করি।

মেষ (21Mar – 20 Apr)
চাকরিজীবীদের জন্য দিনটি সমৃদ্ধির। বাসায় মেহমানের আগমন হতে পারে। তাই আজ কিছু অতিরিক্ত খরচ হতে পারে। সৃজনশীল কাজে সম্মান পেতে পারেন। প্রেম ও রোমাঞ্চের জন্য দিনটি ভীষণ শুভ। ভালো থাকুন, সুস্থ থাকুন এই কামনায় আমি।

বৃষ (21 Apr – 20 May)
আপনি তো শুক্রের লোক, তাই সুখ-শান্তি চান বলেই হয়তো স্বাস্থ্য ও অর্থ আপনাকে আজ পরিচালিত করবে। পুরো দিনই অর্থকড়ি আসার সম্ভাবনা আছে। দাম্পত্য সুখ বজায় থাকবে। বন্ধু দর্শন ও কেনাকাটা যাবতীয় শুভ ফল নির্দেশ করে।

মিথুন (22 May – 21 Jun)
মিথুন, আপনার আজ পারিবারিক ও অর্থনৈতিক দুই ক্ষেত্রেই ভালো যেতে পারে। মিথুন মানে কী? আপনি কি জানেন না এর মানে হলো যুগল বা জোড়া। তাই আপনি আজ যেখানে যাবেন, বন্ধুর তালিকায় নতুন নামে যোগ দিতে পারেন। আজ ভালো থাকবেন। শুভ কামনা করি।

কর্কট (22 Jun – 22 Jul)
লক্ষ্য পূরণের ব্যাপারে ঝুঁকি নিতে হতে পারে। তাহলে আজ ঝুঁকি নিয়ে ফেলুন, সাফল্যের সম্ভাবনা বেশি। বিদেশযাত্রা শুভ। এমন একটা সংবাদ পেতে পারেন, যাতে আপনার মানসিক প্রশান্তি এনে দেবে। পরিবারকে সময় দিন। ভালো থাকবেন।

সিংহ (23 Jul – 23 Aug)
চকরিজীবীদের জন্য আজ চমৎকার দিন। তাই বলে নিজেকে গড্ডলিকাপ্রবাহে এলিয়ে দেবেন না। চোখ-কান খোলা রাখবেন। কেনাকাটা করার জন্য সময়টা আজ উত্তম। স্বাস্থ্য ভালো থাকবে। রোমান্টিক সাক্ষাৎ ও রোমাঞ্চের সুযোগও বৃদ্ধি পাবে।

কন্যা (24 Aug – 23 Sep)
কর্মক্ষেত্রে মোটামুটি আজ ভালো যাবে। আপনার কর্মতৎপরতা ও দক্ষতা বৃদ্ধি পাবে, যা আপনার উপার্জনের জন্য আজ সহায়ক হবে। যেকোনো সিদ্ধান্ত আজ ঠাণ্ডা মাথায় নেবেন। অনেক পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। যাত্রা ও রোমাঞ্চ শুভ। আপনার মঙ্গল হোক।

তুলা (24 Sep – 23 Oct)
আপনি যখন তুলা, তখন আপনাকে আমি বলছি—আজ যখন যে কাজে হাত দেবেন সেখানেই সাফল্যের দেখা মিলবে। বন্ধুদের ভালোবাসায় শিহরণ নতুন মাত্রা আনবে। আজ জীবনে রাজনৈতিক ক্ষেত্রে আপনি ফুরফুরা শান্তি পাবেন। রোমাঞ্চ ও যাত্রা শুভ।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
বৃশ্চিক আজ আপনি পরিবারের কারো কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। প্রেম ও রোমাঞ্চ পানসে হয়ে যেতে পারে, যদি বিচ্ছু আচরণ করেন। দূরের যাত্রা শুভ। রোমাঞ্চ শুভ।

Written by sitakundabarta

Leave a comment