সীতাকুণ্ড ক্রিকেট একাডেমি উদ্বোধন করলেন ইউএনও মিল্টন রায় inbound3396806645705696546 Full view

সীতাকুণ্ড ক্রিকেট একাডেমি উদ্বোধন করলেন ইউএনও মিল্টন রায়

নতুন আঙ্গিকে সীতাকুণ্ড ক্রিকেট একাডেমির উদ্বোধন

 

সীতাকুণ্ড বার্তা প্রতিনিধিঃ

 

শনিবার বিকেল চারটায় সীতাকুণ্ড ক্রিকেট একাডেমির উদ্বোধন করেন  সীতাকুণ্ড উপজেলা নির্বাহি অফিসার মিল্টন রায়।

 

উদ্বোধন অনুষ্ঠানে  সীতাকুণ্ড ক্রিকেট একাডেমির সভাপতি ইকবাল হোসেন টিপুর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার মিল্টন রায়,উপজেলা যুব উন্নয়ন অফিসার শাহ আলম,প্রেস ক্লাবের সভাপতি লিটন চৌধুরী, সীতাকুণ্ড উপজেলা স্কাউট কমিশনার জাহাঙ্গীর ভুইঁয়া , সাংবাদিক নাসিরউদ্দিন অনিক,সাবেক পৌর ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক বেলাল হোসেন প্রমুখ।

 

অনুষ্ঠান সঞ্চালনা করেন একাডেমির সাধারন সম্পাদক নাজিম উদ্দীন,

 সহোযোগিতায় ছিলেন কোষাধ্যক্ষ রবিন,জাহিদলু কবির,শৌরভ দাস,আল সজিব,রাকিবুল,জিয়া,সাজ্জাদ,ওরিন বনিক ও সীতাকুণ্ড ক্রিকেট একাডেমির খেলোয়াড়বৃন্দ। 

 

  1. উদ্বোধনী বক্তব্যে  প্রধান অতিথী মিল্টন রায় বলেন সীতাকুণ্ড উপজেলা খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় চট্টগ্রামের অন্যান্য উপজেলা থেকে অনেক এগিয়ে।পুরো বাংলাদেশে  একমাত্র সীতাকুণ্ড উপজেলা প্রথম বিভাগ ক্রিকেট অংশগ্রহণ করে।তারই ধারাবাহিকতায় আমি ক্রিকেট প্রশিক্ষণ এর প্রয়োজনিয়তা উপলব্ধি করি।আমাকে উপজেলার সাবেক ও বর্তমান ক্রিকেট খেলোয়াড়রা বিভিন্নভাবে অনুরধ করেন ক্রীড়া সংস্থার সহোযোগিতায় একটা ক্রিকেট প্রশিক্ষণ আয়োজন করতে।তাদের অনুরধ আগ্রহে আমি এই একাডেমি আজ শুভ উদ্বোধন  ঘোষনা করলাম।উদ্বোধন ববক্তব্য রাখছেন ইউএনও মিল্টন রায়

Written by Nahid Chowdhury

Leave a comment